নারী তুমি
- সত্যের চিরকুট ০৭-০৫-২০২৪

নগ্ন হয়ে নারী তুমি দেখাও পাছার মাপ৷
পুরুষ দেখলে বল তুমি এটাই নাকি পুরুষ জাতির সভাব!
নরী তুমি নগ্ন কেন!
বললে পরে কেউ,
পুরুষ নারী সমান বলে করো ঘেউ ঘেউ৷
নারী পুরুষ সমান যদি হয়৷
বাসের মধ্যে ৯টি সিট নারীর বলে কেন দাবি চালাও!
নারী তুমি মায়ের জাত৷
ঘরওয়ালিতেই তুমি আত্ম সাম্মান নিয়ে থাক৷
সবারই কিন্তু একই মতামত৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।